Header Ads Widget

Responsive Advertisement

A memorable day for me.আমার একটি স্মরণীয় দিন


IF YOU WATCH THIS VIDEO 
PLEASE (CLICK HERE)

A memorable day for me

The day was our farewell day. This is the last day we spend together in our school life.
I woke up in the morning, had breakfast and went to school. After going to school, the sky remained in the clouds. It's raining well. I don't know, it seems that this should have happened today? Then the mood became bad. It started raining with my eyes like the sky. After a while the rain stopped and I laughed.

Sir of our school, Madam, everyone prayed for us.
After that there was a show where songs, dramas, jokes all became the best with different things. I thought I would sing a song myself.

As soon as I started to think that we would not be able to be together after this day, I felt bad. Then it seemed that Sumay could understand this even if he didn't remember it. It just made me feel bad. Even after that I sang a song. The song was sad. Everyone liked the song.

As time goes on, Toto seems to be feeling bad and I may not be able to see them after a while. Everyone will be separated from today. The pain is unbearable and everyone cried.
I just said the song so that everyone would remember me. I wanted to spread my bad feelings among everyone.

The day passed like that and then before evening we all went home.
Then a few days later our SSC exams started. I did not realize that my test would be so bad. How much better it is to sit at home with each test?

Seeing my bad mood, everyone in my house tells me that it will not be bad, it will be good.
After the exam, I learned to work online and got admitted in computer course.
The date of our SSC result came. SSC gave the result. I passed with 4.22.
Although it is not much, I got a good mark from the way I gave the test.


BANGLA SUBTITEL

আমার একটি স্মরণীয়  দিন 

দিনটি ছিল আমাদের বিদায়ের দিন। এই দিনেই আমরা আমাদের স্কুল জীবনের এক সাথে কাটানোর শেষ দিন।

সকালে ঘুম থেকে উঠে সকালের নাস্তা করে স্কুল এ গেলাম। স্কুল এ যাওয়ার পরে আকাশ তা মেঘে থেকে গেলো।  ভালোই বৃষ্টি  হচ্ছে। কোনো জানিনা মনে হচ্ছে যে আজ এই এমন হওয়ার দরকার ছিল ? তখন মনটা খারাপ হয়ে গেলো। আকাশের মতো আমার চোখ দিয়ে বৃষ্টি পড়তে লাগলো। একটু পরে বৃস্টি  থেমে গেলো আমি হেসে ফেললাম।

আমাদের স্কুল এর স্যার , মেডাম সবাই আমাদের দোআ করে দিলো।
এর পর একটা অনুষ্ঠান হলো সেখানে গান,নাটক,কৌতুক সবাই বিভিন্ন জিনিস নিয়ে বেস্ট হয়ে উঠলো। আমি নিজেও একটা গান বলবো ভাবলাম।

এর ফাঁকে যখুনি আমার মনে হতে লাগলো যে আজ এই দিনের পর আমরা আর একসাথে হতে পারবো না তখুনি আমার খারাপ লাগলো। তখন মনে হলো যে এই সুময় বুঝি এই কথা মনে না হলেও পারতো। শুধু শুধু মনটা খারাপ হয়ে গেলো। তার পরেও আমি একটা গান বললাম গানটা ছিল বিষন্নবর্ষা। গানটা সবাই ভালো বসলো।

যত সময় যায় টোটো খারাপ লাগতে থাকে মনেহয় আর একটু সুময় পরে হয়তো ওদের দেখতে পাবো না। সবাই আজ থেকেই আলাদা হয়ে যাবে কষ্ট আর ধরে রাখা যায়না সবাই কেঁদে ফেললো।
আমি জাস্ট গান তা বলেছিলাম যাতে সবাই আমাকে মনে রাখে। আমার খারাপ লাগা আমি সবার মাঝে ছড়িয়ে দিতে চেয়েছিলাম।

দিনটি কাটলো ওভাবেই তারপর সন্ধ্যার আগে আমরা সবাই বাসায় চোলে গেলাম।
তারপর কিছু দিন পর আমাদের এসএসসি পরীক্ষা শুরু হয়ে গেলো। আমি বুঝতেই পারলাম না যে আমার পরীক্ষা এত খারাপ হবে। প্রতিটা পরীক্ষা দিয়ে আসে বাসায় বসে কতে কি আর ভালো লাগে?
আমার মন খারাপ দেখে তো আমার বাসার সবাই আমাকে বলে যে খারাপ হবেনা ভালোই হবে পরীক্ষা।

পরীক্ষা শেষ হলো তারপর আমি অনলাইন এ কাজ শিখলাম কম্পিউটার কোর্স এ ভর্তি হয়ে গেলাম।
আমাদের এসএসসি রেজাল্ট এর ডেট চোলে আসলো। এসএসসি রেজাল্ট দিলো। ৪.২২ নিয়ে পাশ করলাম।
যদিও এটা বেশি না তবুও পরীক্ষা যেভাবে দিয়েছিলাম তার থেকে ভালোই মার্ক পেয়েছিলাম।

Post a Comment

0 Comments